ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাগেরহাটে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালিত

বাগেরহাট প্রতিনিধি. || ৭:৫৫ অপরাহ্ণ ॥ মে ৩০, ২০২৩

বাগেরহাটে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বেলা ১১টায় বাগেরহাট শহরের সরুই এলাকায় বিএনপির কার্যালয়ে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাগেরহাট পৌর, সদর ও কচুয়া উপজেলা বিএনপির আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

বাগেরহাট পৌর বিএনপির সভাপতি শাহেদ আলী রবির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম।

এসময় আরও বক্তব্য দেন, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য সৈয়দ নাসির আহমেদ মালেক, হাজরা আসাদুল ইাসলাম পান্না, হাদিউজ্জামান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম শান্ত, যুব দলের সাবেক সাধারন সম্পাদক আইয়ুব আলী মোল্লা বাবু, জেলা মহিলা দলের সভাপতি সাহিদা আক্তার, সম্পাদিকা নারগিস আক্তার ইভা, কৃষক দলের সভাপতি সৈয়দ আসাবুদ্দোজা জুয়েল, জেলা শ্রমিক দলের সভাপতি সরদার আতিয়ার রহমান জেলা শ্রমিক দলের ১ নম্বর সদস্য বেদার উদ্দিন, জেলা যুবদলের সহসভাপতি মনিরুজ্জামান মান্না, পৌর যুবদলের সদস্য সচীব ওমর আলী মুন্নাসহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের সভাপতি সম্পাদক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফিরত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: