ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

জাতীয় শোক দিবস উপলক্ষে পঞ্চগড়ে প্রস্তুতি সভা

পঞ্চগড় প্রতিনিধি || ৫:৫৫ অপরাহ্ণ ॥ জুলাই ৪, ২০২৩

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে জেলা পর্যায়ে দিনব্যাপী ভিডিও চিত্র তৈরী প্রতিযোগিতা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে জেলা পরিষদের প্রধান নির্বাহী সানিউল কাদের, অতিরিক্ত জেলা প্রশাসক মো. রিয়াজউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি সফিকুল আলম, জ্যেষ্ঠ গণমাধ্যমকর্মী শহীদুল ইসলাম শহীদ বক্তব্য দেন।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও দর্শনকে উপজীব্য করে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে তিনটি গ্রæপে ভিডিও চিত্র তৈরি করার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। স্কুল-কলেজ ও তদুর্ধ পর্যায়ের তিনটি গ্রæপে প্রতিযোগিতা উপজেলা, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে উপজেলা নির্বাহী অফিসাররা প্রতিযোগিতার ১৩ দফা নির্দেশনা শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের জানিয়ে দিয়েছেন। তিনি বিষয়টির ব্যাপক প্রচারের জন্য গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন। সভায় জেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তাগণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: