ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ইসলামপুর সরকারি কলেজে বারান্দায় বসে অফিস করছেন নব নিযুক্ত অধ্যক্ষ

ওসমান হারুনী: জামালপুর প্রতিনিধি: || ৬:৪৪ অপরাহ্ণ ॥ জুন ১১, ২০২৩

ভারপ্রাপ্ত অধ্যক্ষের অসহযোগিতা ও দায়িত্বহীনতায় ইসলামপুর সরকারি কলেজে নব নিযুক্ত অধ্যক্ষ ড.ছদরুদ্দীন আহমদ প্রশাসনিক ভবনে অফিসের কক্ষ তালাবদ্ধ থাকায় বারান্দায় বসে অফিস করেছেন।
রবিবার(১১জুন) ইসলামপুর সরকারি কলেজে অফিস চলাকালীন সময়ে সরেজমিনে গেলে এমন চিত্র দেখা গেছে।

জানা যায়,গত ৬জুন সরকারী প্রজ্ঞাপণের মূলে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা টাঙ্গাইল সখিপুর সরকারী মুজিব কলেজ থেকে ড.ছদরুদ্দীন আহমদকে অধ্যক্ষ হিসাবে ইসলামপুর সরকারি কলেজে সংযুক্ত করা হয়েছে। অধ্যক্ষ হিসাবে তিনি গত বৃহস্পতিবার ইসলামপুর কলেজে আগমন করলে কলেজের স্টাফরা তাকে ফুলেল শুভেচছা দিয়ে বরণও করে নেন। ১১জুন রবিবার তিনি দায়িত্বভার গ্রহনের জন্য কলেজ গেলে প্রশাসনিক ভবনের তার অফিস কক্ষের তালা ঝুলানো দেখে বারান্দায় বসে অফিস করেন।
এব্যাপারে সরকারি ইসলামপুর কলেজে নব নিযুক্ত অধ্যক্ষ ড.ছদরুদ্দীন আহমদ জানান, সরকারি প্রজ্ঞাপণে সে গত ৮ জুন বৃহস্পতিবার অধ্যক্ষ হিসাবে তার কর্মস্হল ইসলামপুর কলেজে অফিস করছেন। আজ (রবিবার) কলেজে এসে দেখেন তার কক্ষে তালা ঝুলছে।
এব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ এর সাথে ফোনে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, ডিজি অফিস থেকে কোন অর্ডার না পাওয়ায় আমি আমার কার্যালয়ে কাওকে বসতে দিতে পারি না।
নাম প্রকাশ অনিচ্ছুক কলেজের অধ্যাপকরা জানান, স্বৈরাচারী কায়দায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাবে দায়িত্ব ভোগ করতে তিনি কলেজের শিক্ষক সমিতির নেতা আহসান হাবিব রাজা, বাংলা বিভাগের শেখ মোহাম্মদ রুহুল আমিন জীবন, হিসাব বিভাগের আনিসুর রহমানকে সাথে নিয়ে স্টাফদের পুরনো স্বাক্ষর সংগ্রহ করে নতুন যোগদানকৃত অধ্যক্ষের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য শিক্ষাবোর্ডে আবেদন করার পায়তারা করছেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: