ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ঘোড়াঘাটের  অগ্নিকান্ডে ৩৫ লাখ টাকার ক্ষতি

|| ৬:২৩ অপরাহ্ণ ॥ জানুয়ারি ২৮, ২০২৩

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি-
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জমিজমা সংক্রন্ত বিরোধের জের ধরে দুই যুবককে হত্যার ঘটনায় অর্ধশত ঘরে আগুন দেওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক ও দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ।
গত শুক্রবার জুম্মার নামাজ শেষে উপজেলার ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাদপুরে গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত গ্রামে আসেন পুলিশ সুপার ও সন্ধায় আসেন সংসদ সদস্য।
এ সময় তারা ্অগ্নি কান্ডে ক্ষতি গ্রস্থ ঘর বাড়ি পরিদর্শন শেষে সার্বিক সহযোগীতা প্রদানের আশ্বাস দেন সংসদ সদস্য শিবলী সাদিক ও অগ্নিকান্ডে ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার কথা জানান দিনাজপুরের পুলিশ সুপার।
ফায়ার সার্ভিস জানায়, আগুনে পুড়ে প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমরা শুধু ক্ষয়ক্ষতির পরিমানটা বের করার চেষ্টা করেছি। তবে এটি চুড়ান্ত নয়। তদন্ত কমিটি গঠনের মাধ্যমে চুড়ান্ত একটি হিসেব বের করা হবে।
ঘটনাস্থল পরিদর্শন শেষে দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ বলেন, হত্যাকান্ডের ঘটনায় আমরা ৪ জন আসামীকে গ্রেফতার করেছি। অপর আরেক জন আসামীকে গ্রেফতার করতে আমরা সব ধরণের চেষ্টা অব্যাহত রেখেছি। তবে সেখানে কি ঘটনা ঘটেছে তা তদন্ত করা হবে।
তিনি আরো বলেন, অগ্নিকান্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি যাতে বিঘœ না ঘটে সেদিকে আইন প্রয়োগকারী সংস্থা সজাগ দৃষ্টি রাখছেন।
এদিকে সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, এখানে যে ঘটনা ঘটেছে সেটি দুঃখজনক ও অপ্রত্যাশিত। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে নির্দেশনা দেওয়া হয়েছে। আমরা তাদেরকে সব ধরণের সাহায্য সহযোগীতা প্রদান করবো। এই ঘটনা আর যেন পুনরায় না ঘটে সেজন্য প্রশাসনকে সজাগ থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: