ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় অটোরিক্সা চালকসহ নিহত-২

লালমনিরহাট প্রতিনিধি।। || ৯:০০ অপরাহ্ণ ॥ মার্চ ১, ২০২৩

লালমনিরহাটের ট্রাকের ধাক্কায় অটোরিক্সা চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় অটোরিক্সার আরও তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকার লালমনিরহাট-বড়বাড়ি-রংপুর মহাসড়কের বুড়ির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিক্সা চালক রেজাউল ইসলাম বড়বাড়ী ইউনিয়নের সেলিমনগর খেদাবাগ গ্রামের মুজিবর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তি ঔষধ কোম্পানীর রিপ্রেজেন্টটিভ বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট জেলা শহর থেকে অটোরিক্সায় করে কয়েকজন যাত্রী বড়বাড়ী বাজার অভিমুখে যাওয়ার সময় অপরদিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো রিক্সাটি দুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলেই অটো রিক্সা চালক মুজিবর মারা যান আর অপর একজনকে লালমনিরহাট সদর হাসপাতাল নিয়ে যাওয়ার সময় মারা যান। আহত অপর ব্যক্তিদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, অটোরিক্সা এবং ট্রাকের সংঘর্ষের ঘটনায় ২জন নিহত হয়েছে। নিহত আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে দুমরে মুচরে যাওয়া অটোরিকশা ও ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। বর্তমানে ওই সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: