ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নাশকতা মামলায় বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি।। || ১১:৩৭ অপরাহ্ণ ॥ মে ২৩, ২০২৩

বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম (৭০)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) বিকেলে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গেল ২৫ ফেব্রুয়ারি বাগেরহাট সদর থানায় পুলিশের করা একটি নাশকতা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন।

গ্রেপ্তার মোজাফফর রহমান আলম দীর্ঘদিন ধরে জেলা বিএনপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। এর আগেও একাধিক রাজনৈতিক মামলায় কারা ভোগ করেছেন বর্ষীয়ান এই নেতা।
বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, একটি নাশকতা মামলায় মোজাফফর রহমান আলমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরনের আদেশ দিয়েছেন।
২৫ ফেব্রুয়ারি বাগেরহাট সদর থানায় পুলিশের করা মামলায় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহপরিচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামীম, বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, সাবেক সভাপতি এম এ সালাম সহ ৩০ নেতাকর্মী কারা ভোগ করেছেন। সম্প্রতি তারা জামিনে মুক্তি পেয়েছেন।#

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: