ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

নাটোর প্রতিনিধি।। || ১০:০৭ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৩, ২০২৩

নাটোরের লালপুরে লালপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ভোরের আওয়াজের সাংবাদিক আতিকুর রহমানের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এঘটনায় আতিকুর রহমানকে গুরুতর আহত অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত আতিকুর উপজেলার বাহাদীপুর মহল্লার নেফাউর রহমানের ছেলে ও দৈনিক ভোরের আওয়াজ প্রত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি।
জানা গেছে, দুপুরে সাংবাদিক আতিকুর পেশাগত কাজে মোটরসাইকেল যোগে লালপুর থেকে গোপালপুর ফিরছিলেন। এসময় গোপালপুর পৌর যুবদলের আহবায়ক ভূবনের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। পরে এর জেরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপালপুর রেলগেট এলাকায় হান্নানের চায়ের দোকানে আতিকের ওপর বিএনপি নেতা ভূবনের নেত্বীত্বে ৮/১০ জন মিলে হাতুরি ও দেশীয় অস্র নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে আতিককে স্থানীয়রা উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জামিলা আক্তার বলেন, গুরুতর রক্তাক্ত অবস্থায় আতিকুর রহমানকে নিয়ে আসলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে অভিযোগ পেলে দ্রুত আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: