ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

পঞ্চগড়ে নৌকার মনোনয়ন প্রত্যাশি মুক্তার ব্যতিক্রমী গণসংযোগ

পঞ্চগড় প্রতিনিধি || ৪:৪৩ অপরাহ্ণ ॥ মে ২১, ২০২৩

আগামী সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা ব্যতিক্রমী কর্মসূচি শুরু করেছেন।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের বিগত ১৪ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি তুলে ধরে সবার মাঝে লিফলেট বিতরণ করে আসছেন। গতকাল শনিবার সকালে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ এবং ‘যে কারণে আপনি আবারও শেখ হাসিনার নৌকায় ভোট দিবেন’ শিরোনামে বর্তমান সরকারে সাফল্য ও উন্নয়ন তথ্য সম্বলিত লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। পরে তিনি জেলা শহরের বিভিন্ন অলিগলি ঘুরে মার্কেট ও দোকানে গিয়ে এবং পথচারী ও যানবাহন চালকদের হাতে লিফলেট বিতরণ করেন।
নাঈমুজ্জামান মুক্তা নিজেকে আগামী নির্বাচনে পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি হিসেবে এই প্রচারণা শুরু করে বলেন, সরকারের অর্জনসমূহ সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছি যাতে শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা অর্জিত হয় এবং আগামীতে পঞ্চগড়সহ সারা দেশের মানুষ আমাদের প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী যাকেই মনোনয়ন দিবেন। যার হাতেই নৌকা তুলে দিবে আমরা যাতে সেই প্রার্থীকে ভোট দেই। আজ থেকেই এই জাতীয় নির্বাচনী প্রচারাভিযান শুরু হলো। এ সময় আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর হাসানাত মো. হামিদুর রহমান, পৌর কাউন্সিলর আরিফ হোসেন মৃধা, ধাক্কামারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল, যুবলীগ নেতা সালাহউদ্দিন, আজিম উদ্দিন পাটোয়ারী নুতনসহ আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: