ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

হামিদপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি || ৯:৪৯ অপরাহ্ণ ॥ জুলাই ১৮, ২০২৩

পার্বতীপুর উপজেলার ৯নং হামিদপুর ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
গত সোমবার সন্ধ্যায় হামিদপুর ইউনিয়নের ঢেড়ের হাট বাজারে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলী নূর হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রার্থী মোঃ সোলায়মান সামি। তিনি তার বক্তব্যে বলেন, পল্লীবন্ধু এরশাদের আমলে সু-শাসন ছিল, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে ছিল, পল্লীবন্ধু এরশাদ তার আমলে শুক্রবারের সরকারি ছুটি, রাষ্ট্র ধর্ম ইসলাম, ইমাম মোয়াজ্জিমের বেতন চালু, ৪৬০টি উপজেলা, জেলা পরিষদ, ৬৪ জেলায় মুক্তিযোদ্ধা অফিস, যমুনা সেতু, মেঘনা সেতু, শ্রমিকদের জন্য ২ঈদে বোনাস ব্যবস্থা চালু করেছেন। কৃষকদের জন্য বিনামূল্যে সার, বীজ, দিয়েছেন এবং ৫ থেকে ১০ হাজার টাকা ঋণ মওকুফ করে দিয়েছেন। তাই পল্লীবন্ধু এরশাদের উন্নয়ন ও সংস্কারের জন্য দোয়া চান। এলাকাবাসীর বড়পুকুরিয়া কয়লা খনিতে ১.৫ লক্ষ মেট্রিক টন কয়লা কোথায় গেল জানতে চায়? তিনি তার বক্তব্যে আরো বলেন, দীর্ঘ ১৩ বছর কয়লা খনি জায়গা জমি দেওয়ার পরেও বৈগ্রাম হয়ে বড়পুকুরিয়া পর্যন্ত রাস্তাটি ও মহেশপুর হয়ে বড়পুকুরিয়া বাজার পর্যন্ত রাস্তা ২টি এতদিন কেন হয়নি জনগন জানতে চায়?
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম আরিফ, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক পার্বতীপুর উপজেলা জাতীয় পার্টি সুলতান মাহমুদ, সহ-সভাপতি ৯নং হামিদপুর ইউনিয়ন জাতীয় পার্টি, বকুল হোসেন, সাধারণ সম্পাদক ৯নং হামিদপুর ইউনিয়ন জাতীয় পার্টি।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া করেন মাওলনা মোঃ মতিয়ার রহমান, সহ প্রধান শিক্ষক, হাজী ছানাউল্লাহ্ দ্বিমুখী দাখিল মাদ্রাসা, পার্বতীপুর । এ সময় জাতীয় পার্টির নেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: