ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মঙ্গলবার বিকেলে নলডাঙ্গা থানার সামনে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা মাসুদ মাষ্টার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গ্রেফতারকৃত নিশানের বাবা রহিদুল ইসলাম সহ এলাকাবাসী।

বিক্ষোভ সমাবেশে এলাকাবাসী দাবি করেন, এলাকার মসজিদ, মাদ্রাসা ও গোরস্থানের উন্নয়নকল্পে বরাবরের মত প্রতিষ্ঠানের পক্ষ থেকে রেলওয়ের একটি জলাশয় লিজ নেওয়া হয়। কিন্তু একটি কুচক্রী মহল নিজেদের ভোগের জন্য একটি জাল কাগজ তৈরী করে জলাশয়টি দখল নিতে চেষ্টা করে। এর প্রতিবাদ করায় ওই মহলটি উপজেলা পূর্ব সোনাপাতিল গ্রামের এক মহিলাকে জড়িয়ে তাকে দিয়ে গত ৪ জুন রাতে নলডাঙ্গা থানায় ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করায়। মামলা দায়েরের পরই থানা পুলিশ ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিক কে গ্রেফতার করে।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা বলেন, ওই মহিলার মাও বলেছেন তার মেয়ে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। অন্যায়ের প্রতিবাদ করায় নিশানকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। তারা এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বিষয়টির সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান। মানববন্ধন শেষে তারা এক বিক্ষোভ মিছিল বের করে এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: