ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

যমুনা টেলিভিশনের ক্রাইম সিনে অনুসন্ধানী প্রতিবেদন প্রচারের জেরে রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান সহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় পঞ্চগড় সাংবাদিক সমাজের ব্যানারে পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শেরে বাংলা চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও সমাবেশে যমুনা টেলিভিশনের রিপোর্টার রনি মিয়াজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ,সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম শহীদ,চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি হোসেন রায়হান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম, বাংলাভিশনের প্রতিনিধি মোশাররফ হোসেন,এখন টিভি ও কালের কন্ঠের প্রতিনিধি লুৎফর রহমান, পঞ্চগড় জেলা সম্মিলিতি সাংস্কৃতিক সামাজিক আনদোলনের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, বোদা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান বাবুসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গনমাধ্যমকর্মীরা।

মানববন্ধনে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইনে যমুনা টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান মাজহারুল মান্নান সহ সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, এ আইনে গ্রেপ্তারকৃত সাংবাকিদের নিঃশর্ত মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী জানান। অন্যথায় সারাদেশে সাংবাদিকদের নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করার হুশিয়ারি দেন বক্তারা

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: