ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

শশীভুষণ থানায় ওসি বিদায় ও বরণ অনুষ্ঠান

কামরুজ্জামান শাহীন,ভোলা\ || ২:৪৭ অপরাহ্ণ ॥ জুন ৭, ২০২৩

ভোলার শশীভুষন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারীর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন মো. এনামুল হক।

মঙ্গলবার রাতে শশীভুষণ থানার উদ্যোগে হলরুমে এ বিদায় ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে চরফ্যাশন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন।
এসময় আরো বক্তব্য দেন-শশীভূষণ থানার বিদায়ী ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী, নবাগত ওসি মো. এনামুল হক, রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম পÐিত, চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সোহাগ, শশীভূষণ থানার সেকেন্ড অফিসার মো. সোলাইমান, এস আই সমেস আলী, শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতি মো. তারেক পÐিত, কালের কন্ঠের চরফ্যাশন উপজেলা প্রতিনিধি মো. কামরুল সিকদার প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, এওয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন, রসুলপুর ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলম পÐিত, সাংবাদিক মো. কামরুজ্জামান শাহীন, মো. হাসান লিটন, মো. হাওলাদার শাহাবুদ্দিন, হাফেজ নোমান ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগন।
নবাগত ওসি মো. এনামুল হক দীর্ঘদিন বিভিন্ন থানায় ও বাহিনীতে দায়িত্ব পালন করে মঙ্গলবার রাতে শশীভ‚ষন থানায় অফিসার ইন চার্জ হিসেবে দায়িত্ব গ্রহন করেন।
নতুন ওসি মো. এনামুল হক বলেন, শশীভ‚ষণ থানায় যোগদান করে আমার সর্বপ্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার ঠিক রেখে শশীভ‚ষণকে একটি আদর্শ, নিরাপদ, মাদক ও জুয়া মুক্ত এলাকা হিসেবে প্রতিষ্ঠিত করা। তিনি এসব কাজে সকলের সহযোগীতা কামনা করেছেন।
বিদায় ও যোগদান অনুষ্ঠানটি পরিচালনা করেন শশীভূষণ থানার পরিদর্শক (তদন্ত) মো. জিল্লুর রহমান।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: