ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভাঅনুষ্টিত

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি: || ৭:২৭ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১৮, ২০২৩

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। এতে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন করার জন্য প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক করা হয় জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ক্যানোয়ান চাক ও সদস্য সচিব করা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুরকে।

শনিবার(১৮ জানুয়ারি) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের আয়োজনে হাজী এম কালাম সরকারি কলেজের অডিটোরিয়ামে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামীলীগের এই বর্ধিত সভা শুরু হয়। বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের কমিটি র সদস্য ও ৫টি ইউনিয়নের কমিটির সদস্যরা সভায় যোগদান করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো.শফিউল্লাহ’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপির চেয়ারম্যান মো.ইমরানের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো.ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,ভাইস-চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা,বাইশারীর চেয়ারম্যান আলম কোম্পানি,নাইক্ষ্যংছড়ি সদরের চেয়ারম্যান নুরুল আবছার ইমন,সোনাইছড়ির চেয়ারম্যান এ্যানিং মার্মা ও ঘুমধুমের চেয়ারম্যান জাহাঙ্গীর আজীজ প্রমূখ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: