ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ
সভাপতি ফেরদৌস সম্পাদক শাহ আলম

বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটি গঠিত

নাটোর প্রতিনিধি। || ৮:৩৬ অপরাহ্ণ ॥ মার্চ ১১, ২০২৩

বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটি নাটোর জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টায় সোনালী ব্যাংক নাটোর শাখা সিনিয়র প্রিন্সিপাল অফিসার ফেরদৌস রায়হান সভাপতিত্বে সোনালী ব্যাংক নাটোর শাখা এক সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটি নাটোর শাখা সভাপতি সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও দিদার মাহমুদ। বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটি সাবেক সভাপতি নাটোর মোজাহার আলী হাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান উপস্থিত ছিলেন।
দ্বিতীয় অধিবেশনে ৫১ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কমিটির সভাপতি ফেরদৌস রায়হান ও সাধারণ সম্পাদক শাহ আলম এবং সহ-সভাপতি একেএম তিতুমীর হোসেন, শাহ মোঃ শাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শান্ত শাহ, মোঃ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বাসার, মোঃ ফেরদৌস, মোঃ জহিরুল ইসলাম এর নাম ঘোষণা করা হয়। এই নবগঠিত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়। পরে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু প্রতৃকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। এসময় এক মিনিট নিরবতা, দোয়া ও মোনজাত করা হয়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: