ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

চাটখিলে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু

মোহাম্মদ আমান উল্যা:চাটখিল || ৭:২৯ অপরাহ্ণ ॥ মার্চ ১০, ২০২৩

নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে বিশ হাজার ব্যাগ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম আরম্ভ হয়েছে। শুক্রবার বিকেলে সাড়ে তিনটায় চাটখিল উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলোচনা সভার মধ্য দিয়ে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব জাহাঙ্গীর কবির।
পৌরসভার নয়টি ওয়ার্ডের হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়েছে ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী -১ চাটখিল সোনাইমুড়ি আসনের মাননীয় সংসদ জনাব এইচ এম ইব্রাহীম এম পি, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন সহ চাটখিল উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন যে, আলহাজ্ব জাহাঙ্গীর কবির সব সময় ব্যক্তিগত অর্থায়নে জনগণের জন্য কাজ করে যাচ্ছে। শীতে কম্বল, রমজানে ইফতার সামগ্রী, ঈদে ঈদ উপহার, গৃহীনদের ঘর করে দেয়া ।এছাড়াও উনার একটিভ ফাউন্ডেশন উদ্যোগে শিক্ষাবৃত্তি সহ নানা শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

আলোচনায় বক্তারা আর ও বলেন দুঃসময় আওয়ামী লীগ নেতারা মানুষের পাশে থাকেন তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী কে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য উপস্থিত মানুষের মাঝে আহ্বান করেন।

উপহার সামগ্রী গ্রহণ করার পর পৌরসভার ১ নং ওয়ার্ডের ফতেপুর গ্রামের হালিম মিয়ার কাছ থেকে অনুভূতি জানতে চাইলে তিনি বলেন দ্রব্যমূল্যের এই উর্ধগতির বাজারে এই খাদ্য সামগ্রী হাতে পেয়ে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। পৌরসভার ৭ নং ওয়ার্ড দশানি টগবার সালেহা খাতুন এর কাছে কার অনুভূতি জিজ্ঞেস করা হলে উনি বলেন খুব কষ্টে জীবন যাপন করছি খাদ্য সামগ্রী হাতে পেয়ে তাই আনন্দিত লাগছে।

আগামীকাল থেকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের এই কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে শুরু হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: