ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ১

পঞ্চগড় প্রতিনিধি || ৪:৩৭ অপরাহ্ণ ॥ মে ২৯, ২০২৩

পঞ্চগড়ে বৃদ্ধ পথচারীকে পাশ কাটাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবুর রহমান (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

এ সময় গুরুত্বর আহত হয়েছে শামিম ইসলাম মীম নামে অপর এক পরীক্ষার্থী। গতকাল সোমবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মীরগড়-ফকিরের হাট সড়কের যতনপুকুরী লিচুতলা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। আহত মীমকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হাবিবুরের বাড়ি সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মীরগড় পশ্চিম পাড়া এলাকায়। সে ওই এলাকার জয়নাল আবেদীনের ছেলে। গুরুত্বর আহত শামিম একই এলাকার রবিউল ইসলামের ছেলে। তারা দুজনই মীরগড় ময়নউদ্দীন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে এসএসসি পরীক্ষার্থী হাবিবুর ও তার বন্ধু মীম বাসা থেকে বের হয়ে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কৃষি বিষয়ের ব্যবহারিক পরীক্ষায় অংশ নিতে মোটরসাইকেল যোগে শহরে আসছিল। তারা মীরগড়-ফকিরের হাট সড়কের যতনপুকুরী লিচুতলা এলাকায় আসলে এক পথচারীকে পাশ কাটাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে। এসময় হাবিবুর মাথা ও বুকে গুরুত্বর আঘাত পায়। তার বন্ধু শামিম হাতে ও পায়ে আঘাত পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসাপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাবিবুরকে মৃত ঘোষণা করেন।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিবুল ইসলাম বলেন, হাবিবুর মাথার বাম অংশে ও বুকে গুরুত্বর আঘাত পেয়ে মৃত্যুবরণ করেছেন। তবে শামিম নামে অপরজন শঙ্কামুক্ত। তাকে সদর হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।
পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র রায় সড়ক দূর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের সুরতহাল শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থাকায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: