ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

গুণীজন সম্মাননা পেলেন ডাঃ মোশায়েদ রহমান মুন

মোঃ আক্কাছ আলী,ভালুকা (ময়মনসিংহ)প্রতিনিধি - || ১০:১২ অপরাহ্ণ ॥ জুলাই ২১, ২০২৩

মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরুস্কার পাওয়ায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম হকের হাত থেকে গুণীজন সম্মাননায় সংবর্ধিত হলেন ডাঃ মোশায়েদ রহমান (মুন)।

(২১ জুলাই) শুক্রবার ৭১ মিডিয়া ভিশনের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজের রক্ষায় আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা এবং সংর্বধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গুণীজন কে সম্মাননা ও সংর্বধনা দেওয়া হয়। অনুষ্ঠানে বিশিষ্ট চিকিৎসক,ব্যবসায়ী ও সমাজসেবক ডাঃ মোশায়েদ রহমান (মুন) এর হাতে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরুস্কার পাওয়ার জন্য বিশেষ সম্মাননা পুরস্কার তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান,ড. আনিসুজ্জামান,মাননীয় উপাচার্য গ্লোবাল ইউনিভার্সিটি, প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ,সাবেক উপাচার্য শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়,শহীদুল হারুন, অতিরিক্ত সচিব, ড. মোকলেস উর রহমান,সচিব,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,প্রফেসর ড.হামিদা খানম, অধ্যপক ঢাকা বিশ্ববিদ্যালয়, বিকর্ণ কুমার ঘোষ, সাবেক অতিরিক্ত সচিব,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সহ বিভিন্ন গুনিজন ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক তথ্য সচিব ও বিটিআসি’র সাবেক চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ। ব্যবসা- বানিজ্য, সমাজ সেবা ও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে বিশেষ অবদান রাখার জন্য ডাঃ মোশায়েদ রহমান (মুন) কে ইতিপূর্বে ভারতে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরুস্কার পাওয়ার জন্য গুণীজন সংর্বধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে ‘মোমেনা অটোস’ এর স্বত্বাধিকারী বিশিষ্ট চিকিৎসক,ব্যবসায়ী ও সমাজসেবক ডাঃ মোশায়েদ রহমান (মুন) বলেন, ইতিপূর্বে ভারতে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরুস্কারে ভূষিত হয়েছি।আজ এ গুণীজন সংর্বধনা পেয়ে আমার দায়বদ্ধতা বহুগুণ বেড়ে গেল।তিনি বলেন বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দূরদশী নেতৃত্বে অর্থনৈতিক প্রবৃদ্ধি,সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: