ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ভালুকায় মাদরাসা সুপারের উপর হামলা,হাসপাতালে ভর্তি

ভালুকা প্রতিনিধি || ৭:৩৬ অপরাহ্ণ ॥ মার্চ ৭, ২০২৩

ভালুকা উপজেলার কাতলামারী দাখিল মাদ্রাসার সুপার মোফাজ্জল হককে (৪৫) সোমবার (৬মার্চ) বিকালে নিজ মাদ্রাসায় পিটিয়ে আহত করেছে একই গ্রামের আবুল কাশেম ফকির,আবুল হাসান ফকির,হোসেন ফকির,বাহারুল ফকির ও মোয়াজ্জেম হোসেন মজনু।

জানা যায় ওইদিন সকাল ০৯ টা থেকে বিকাল ০৫ টা পর্যন্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি করার সময় মনোনয়ন ফরম ও ফরম বিক্রির টাকা ছিনিয়ে নেয় মোয়াজ্জেম হোসেন মজনু,হোসেন ফকির ও বাহারুল ফকির।

মনোনয়ন ফরম ছিনিয়ে নেওয়ার সময় মাদ্রাসার সুপার মোফাজ্জল হক বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে ওই ব্যক্তিরা। এসময় স্থানীয়রা আহত সুপারকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।সেইসাথে স্থানীয়রা সুপারকে আহত করার ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন।
সুপার মোফাজ্জল হক বলেন,আমি নিয়ম মেনেই প্রতিষ্ঠান পরিচালনা কমিটি গঠনের কাজ করছি।তার হামলা কারীদের বিচারের দাবী করেন।

এব্যাপারে স্বাধীনতা শিক্ষক পরিষদ মাদ্রাসা ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন বলেন শিক্ষা প্রতিষ্ঠান চলাকালীন সময় প্রতিষ্ঠান প্রধানের উপর হামলা অত্যান্ত দুঃখ জনক ঘটনা আমরা এর দ্রুত বিচার চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) সুমাইয়া আক্তার বলেন আমি হামলার ঘটনা শুনেছি দোষীদের আইনের আওতায় আনতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: