ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বিরামপুরে জাতীয় প্রাথমিক ‘শিক্ষা পদক’ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর, প্রতিনিধিঃ || ৭:২১ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১০, ২০২৩

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় ইউনিয়ন পর্যায়ে জাতীয় প্রাথমিক ‘শিক্ষা পদক’ ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা-২০২৩ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার (৯ ফেব্রæয়ারী) সকাল সাড়ে ১০টায় উপজেলার খানপুর ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০ ও ১০০ মিটার দৌড়, উচ্চ ও দীর্ঘ লাফ, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, বিষয়ভিত্তিক কুইজ এবং নৃত্য ও সংগীত প্রতিযোগিতায় ইউনিয়নের ১৫টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এসময় তাদের প্রতিযোগিতা দেখতে স্কুল মাঠে ভিড় করেছে অভিভাবকসহ স্থানীয়রা।
রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনাজুল ইসলামের সভাপতিত্বে, বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলার সহকারী শিক্ষা অফিসার জনার্দন চন্দ্র দেবশর্মা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক বিরামপুর বার্তার সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুস। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুর্শাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজওয়ান আলী, ধানজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুশতাক আহমেদ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক, সুধিজনসহ আরও অনেকে।
সাপ্তাহিক বিরামপুর বার্তার সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুস জানান, শিক্ষার্থীদের নিয়ে এমন প্রতিযোগিতা তাদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে ইতিবাচক ভূমিকা রাখবে। খেলা পরিচালনা করেন দক্ষিণ শাহাবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিমুল রায়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: