ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ফুলবাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

উত্তম কুমার মোহন্ত,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি || ১০:৫৬ অপরাহ্ণ ॥ মার্চ ১৭, ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়িতে ১৭(মার্চ) বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কেটে, র‌্যালি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ভাবে দিবসটিকে যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে ১৭(মার্চ)২০২৩ শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, বঙ্গবন্ধুর মুরালে পুস্প মাল্য অর্পণ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে সহযোগী সংগঠনের সমন্বয়ে একটি বিশাল র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুরালে পুস্প মাল্য অর্পণ করেন। পরবর্তিতে আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন,যুগ্ন সাধারণ সম্পাদক, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল খালেক বসুনিয়া, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান লাভলু, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আতাউর রহমান রতন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ-দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল ইসলাম। সবশেষে কেক কেটে জাতির পিতার ১০৩ তম জন্মদিন পালন করেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: