ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি || ৮:১৬ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৬, ২০২৩

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ২০২১-২২ অর্থবছরের ৩০তম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও চেম্বারের আই টি অফিসার মম আক্তারের সঞ্চালনায় সাধারন সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।
এ সময় আরো বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা কয়লা আমদানি কারক গ্রæপের সভাপতি মো. আলকাছ উদ্দিন খন্দকার,সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক সিনিয়র সহ সভাপতি মো. আমিনুর রহমান, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,চেম্বারের সহ সভাপতি খন্দকার মঞ্জুর আহমদ,চেম্বারের পরিচালক অমল কান্তি কর, কয়লা ব্যবসায়ী ফরিদ গাজী,বাবুল সিদ্দিকী,পরিচালক ও বালিজুরি ইউপি চেয়ারম্যান মো. আজাদ হোসেন,দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান হাজী মো. ইউনুছ আলী,ব্যবসায়ী মোহাম্মদ হোসেন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,ছাতকের ব্যবসায়ী মো. আব্দুল কাদির ও ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল চেম্বার অব কমার্সের ২০২১-২২ অর্থবছরের আয় ব্যয়ের হিসাব তুলে ধরে বলেছেন,গেলবছরের স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ জেলার অনেক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের কল্যাণে চেম্বার অব কমার্স কাজ করে যাচ্ছে। ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে দেশে দ্রব্যমূল্যর দাম কিছুটা বেড়ে যাওয়ায় পুরো বিশে^ যখন মন্দাভাব চলছে তখনই আমাদের সফল প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সাধারন মানুষজনের কষ্টের কথা চিন্তা করে সরকার সাধারন মানুষ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ভূর্তুকির মাধ্যমে তাদের সহযোগিতা করে যাচ্ছেন। পাশাপাশি সরকার এই মন্দার মাঝে ও দেশের ব্যবসায়ী ও কল কারখানায় উৎপাদন বাড়িয়ে অর্থনীতির চাকাকে সচল রেখে দেশ পরিচালনা করে বিশ^বাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। তিনি আরো বলেন আগামী মার্চে মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য পবিত্র রমজান মাস শুরু তাই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্য সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি তিনি আহবান জানান।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: