ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নড়াইলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুুষ্টিত

রিন্টু মুন্সী, নড়াইল প্রতিনিধি: || ১২:৩৬ পূর্বাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৬, ২০২৩

বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়,দেশের মানুষ ভালো থাকে। বিগত সময়ের থেকে দেশের মানুষ অনেক ভালো আছে। তাই দেশের উন্নয়নের স্বার্থে এবং সাধারণ মানুষের ভালো থাকার স্বার্থে আপনারা আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে নড়াইল ১ ও ২ আসনে আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।
বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য, সহিংসতা ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে নড়াইলে শান্তি সমাবেশে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথি আরো বলেন, নড়াইলের প্রতি প্রধানমন্ত্রীর আন্তরিকতা থাকায় নড়াইলের উন্নয়নে কিনি অনেক বরাদ্দ দিয়েছেন। নড়াইলবাসীর কোন দাবি করা লাগবে না। প্রধানমন্ত্রী নিজ উদ্যোগেই নড়াইলকে সাজিয়ে দিবেন।
শনিবার (২৫ ফেব্রæয়ারি) বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রূপগঞ্জ এলাকায় অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, কাজী ইসমাইল হোসেন লিটন, মোঃ হাসানুজ্জমান, অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্জ্ব ওয়াহিদুজ্জামান প্রমূখ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: