ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক নারী দিবস পালিত

আতাউর রহমান কাজল, শ্রীমঙ্গল || ৬:৫৩ অপরাহ্ণ ॥ মার্চ ৮, ২০২৩

শ্রীমঙ্গল উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসুচির মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ বুধবার বিকেল ৩টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‍্যালিতে অংশগ্রহন করে উপজেলা নারী উন্নয়ন ফোরাম, ব্র্যাক এর সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসুচি, শিশু উন্নয়ন প্রকল্প, মৌলভীবাজার চা জনগোষ্ঠি আদিবাসী ফ্রন্ট, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।

‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’– এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন শ্রীমঙ্গল লেডিস ক্লাবের সভাপতি নুজহাত ইয়াসমিন বৃষ্টি।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার। বক্তব্য রাখেন মহিলা পরিষদের সাধারন সম্পাদক জয়শ্রী চৌধুরী, নারী উদ্যােক্তা নুরুন্নাহার পান্না, এমসিডা’র প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: