ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ত্রিশালের সাবেক সংসদ সদস্য এড.রেজা আলী’র ইন্তেকাল

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি || ২:৫৯ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১৩, ২০২৩

ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক বাংলাদেশের বিশিষ্ট সফল ব্যবসায়ী এডভোকেট রেজা আলী ইন্তেকাল করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়ে ছিল ৮৩ বছর।
তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক এডভোকেট জিয়াউল হক সবুজ। তিনি জানান সোমবার (১৩ই ফেব্রæয়ারি) বাংলাদেশ সময় ১১:৪৫ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এডভোকেট জিয়াউল হক সবুজ আরো জানান, মরহুমের জানাজার নামাজ ১৬ ই ফেব্রæয়ারি বৃহস্পতিবার বাদ জোহর তার নির্বাচনী এলাকা ত্রিশাল সরকারি নজরুল একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ত্রিশাল আসনের বর্তমান সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী, সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার , ত্রিশাল পৌরসভার মেয়র এবি. এম আনিছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, সাধারন সম্পাদক ইকবাল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক মহল গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: