ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ইসলামপুরে জাতীয় পার্টির নেতা মোস্তফা আল মাহমুদ এর জনসংযোগ

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধিঃ || ১১:০০ অপরাহ্ণ ॥ মার্চ ৯, ২০২৩

জামালপুরের ইসলামপুরে ব্যাপক গণসংযোগ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ইসলামপুরের গুঠাইল এলাকা সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহা সচিব এডভোকেট মুহাম্মদ রেজাউল ইসলাম ভুঁইয়া,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির,জহিরুল আলম রুবেল,জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, সিনিয়র যুগ্ম মহা সচিব গোলাম মোহাম্মদ রাজু, জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, জাতীয় পার্টির সদস্য আনোয়ার হোসেন, জামালপুর জেলা জাতীয় পার্টির সদস্য মো: মাহমুদুল্লাহ,জিল্লুর রহমান বিপুসহ অনেকেই উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির গুঠাইল আঞ্চলিক কার্যালয়ে পথ সভায় বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ শুরু করেছি অনেক আগে থেকেই। দলমত নির্বিশেষে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ এখনো প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও তার রেখে যাওয়া জাতীয় পার্টিকে মনেপ্রাণে ভালোবাসে। আগামী নির্বাচনে জাতীয় ইসলামপুর উপজেলার জনগণ জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে আমাকে এই আসনের সংসদ সদস্য হিসেবে ইসলামপুর উপজেলার ভাগ্যোন্নয়নে সর্বস্তরের জনগণ আমাকে সুযোগ দিবে বলে বিশ্বাস করি বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: