ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

জেলায় উপজেলা চেয়ারম্যান শ্রেষ্ঠ হওয়ায় ফেসবুকে বইছে শুভেচ্ছা ঝড়

মোঃ আক্কাছ আলী,ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি - || ১২:৫১ পূর্বাহ্ণ ॥ সেপ্টেম্বর ২৬, ২০২৩

ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ভালুকা উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। তা নিয়ে ফেসবুকে বইছে শুভেচ্ছা ঝড়।তিনি ২০১৮ সালে ভালুকা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।
নির্বাচিত হয়ে শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ অবদান রেখে চলছেন। তিনি ময়মনসিংহ দক্ষিণ ও ঢাকা উত্তর সাব সেক্টর কমান্ডার মেজর আফসার উদ্দিন’র জামাতা এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ’র ছোট বোন জামাই।
জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভালুকা বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আবুল কালাম আজাদ। তিনি বলেন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছেন। এ পর্যন্ত ভালুকা উপজেলার বিভিন্ন রাস্তার উন্নয়ন, স্কুল, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করেন। শালিসের মাধ্যমে ভালুকা উপজেলার বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।
আগামী দিনে আবুল কালাম আজাদ সততা ও কর্মদক্ষতার সাথে ভালুকা উপজেলার উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে উপজেলা কে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন ও উপজেলার উন্নয়নের অগ্রগতিকে বহাল রাখবেন এমনটাই তাঁর প্রত্যাশা।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: