ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ফুলবাড়ীতে আওয়ামী-স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি || ৪:৫৫ অপরাহ্ণ ॥ জুলাই ২৮, ২০২৩

দিনাজপুরের ফুলবাড়ীতে আওয়ামী-স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয় এর জন্মবার্ষিকী পালিত। বর্ণাঢ্য র্যাালী ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। গত বৃহ:স্পতিবার বিকেল ৫টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয় এর জন্মবার্ষিকী পালনে বর্ণাঢ্য র‌্যালী দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুলবাড়ী বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের দ্বাদশ সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট্য সমাজ সেবক মাটি ও মানুষের নেতা মোঃ জাকারিয়া জাকির তিনি বলেন, ২৯ বছর আগে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জন্ম হয়। অদ্যবধি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেশের সংকট মুহুর্তে মানুষদের পাশে থেকে দেশরতœ শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে আসছে এবং আগামীতেও কাজ করবে। এজন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ী করে দেশের উন্নয়নমূলক কাজকর্ম করার সহযোগিতা সকলকে করতে হবে। এছাড়া ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজিব ওয়াজেদ জয় এর কারণে আজকে তরুণ যুবকদের নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সজিব ওয়াজেদ জয় এর নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেদুর রহমান রাসেল, পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহŸায়ক জহুরুল ইসলাম, রিপন রায়, ফুলবাড়ী উপজেলা মৎস্যজীবী লীগের আহŸায়ক রুহুল আমিন, যুগ্ম আহŸায়ক মোকলেছুর রহমান, ফরহাদ হোসেন সোহাগ ও মঞ্জুরুল ইসলাম। স্বেচ্ছাসেবক লীগ নেতা হামিদুল ইসলাম, মোঃ করিম, সাইফার, জুয়েল, দিপু রায়, আরমিয়া, খোকন সরকার খোকন, লিমন রায় প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক ইলিয়াছ হায়দার বাসার। এছাড়া ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার প্রায় ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: