ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালমনিরহাটে গৃহবধূর মরদেহ উদ্ধার;স্বামী আটক

লালমনিরহাট প্রতিনিধি।। || ৮:৩২ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১৫, ২০২৩

লালমনিরহাটের আদিতমারীতে জাহানারা বেগম (৪৬) নামে গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় স্বামী মতিয়ার রহমান কাচু (৬০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের তেলিটারী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় প্রতিদিন কারনে অকারনে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লাগতো। গত রাতেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। এতে রাতে না খেয়ে ঘুমানোর পর আজকেও না খেয়ে অভিমান করে কানকর্ম বন্ধ করে দেন। সকালে স্বামী এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীর গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। এতে উঠানের গর্তে পড়ে গিয়ে গুরুতর আহত হন গৃহবধূ জাহানারা। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মতিয়ার রহমান কাচুকে নিজ বাড়ি থেকে আটক করে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, মৃতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। তবে এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু মরদেহের ময়না তদন্গের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। আর এখন পর্যন্ত কোনো অভিযোগও পাওয়া যায়নি। মৃতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: