ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

শ্রীমঙ্গলে ফ্রি হার্ট ক্যাম্প অনুষ্ঠিত

আতাউর রহমান কাজল, শ্রীমঙ্গল || ৪:৪১ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৪, ২০২৩

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গলের (ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশের এফিলিয়েটেড) উদ্দ্যোগে এবং অপসোনিন ফার্মা লিমিটেডের সহযোগিতায় শ্রীমঙ্গলে তৃতীয় ফ্রি হার্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শ্রীমঙ্গল পৌরসভার মহসিন অডিটোরিয়ামে আজ শুক্রবার দিনব্যাপী এ ফ্রি হার্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়। হার্ট ক্যাম্পে মৌলভীবাজারের কমলগঞ্জ, শ্রীমঙ্গল, মৌলভীবাজার এবং হবিগঞ্জের চুনারুঘাট, নবীগঞ্জ, বাহুবল সহ দুর-দুরান্ত থেকে রোগীরা আসেন। হার্ট ক্যাম্পে প্রায় ১০০ রোগীকে স্বাস্থ্যসেবা দেয়া হয়। একই সাথে ফ্রি ইসিজি ও বিভিন্ন রক্ত পরিক্ষাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা দেয়া হয়।

হার্ট ক্যাম্পে সার্বক্ষণিক উপস্থিত ছিলেন হার্ট ফাউÐেশন শ্রীমঙ্গলের সাধারন সম্পাদক, সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ও বিএমএ‘র শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায়, সহ-সভাপতি ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক জহর তরফদার, অবিনাশ আচার্য, সাংগঠনিক সম্পাদক দেবব্রত দত্ত হাবুল ও সদস্য ডাঃ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

রোগী দেখেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের (ঢাকা) এমডি (কার্ডিওলজি) ডা. ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন, (ঢাকা) ডা. মোহাম্মদ আলী ভূইয়া জয়, স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক ডা. দিনেশ সূত্রধর।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: