ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বগুড়ার কাহালুতে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার অস্ত্র উদ্ধার

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ || ১০:০৪ অপরাহ্ণ ॥ জুলাই ১৮, ২০২৩

গত মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কাহালু থানা অফিসার ইনর্চাজ মাহমুদ হাসানের দিক নির্দেশনায় এ এস আই আব্দুর রাজ্জাকে নেতৃত্বে পুলিশ বগুড়া কাহালু উপজেলার জামগ্রাম এলাকার জনৈক আব্দুল গফুরের বাড়ীর পার্শ্বের রাস্তার উপর হতে আন্তঃজেলা ডাকাত দলের ২ সক্রিয় সদস্য যথাক্রমে শাহিন আলম (৩৫) ও আজিজুল হক (৩১) কে গ্রেফতার করে।
এসময় পুলিশ তাদের নিকট হতে ১ রাউন্ড পিস্তল ও ১ রাউন্ড শর্ট গানের গুলি,একটি ককটেল, একটি খেলনা পিস্তল,আড়াই ফুট লম্বা একটি ছোরা,চাইনিজ কুড়াল, একটি চা-পাতি,বার্মিজ চাকু, লোহার পাইপ ও তাদের ব্যবহৃত একটি বাজাজ ডিস্কোভার ১২৫ সি সি মোটর সাইকেল বগুড়া-হ-১৬-৬১৫২ উদ্ধার করেন।
অফিসার ইনর্চাজ মাহমুদ হাসান জানান, আমরা গোপনে সংবাদ পাই মালঞ্চা-জামগ্রাম রাস্তায় একদল স-সস্ত্র ডাকাত ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছে।আমি দ্রæত এ এস আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে সাদা পোষাকে একদল পুলিশ পাঠিয়ে অস্ত্র-শস্ত্রসহ দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। গ্রেফতারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং ছিনতাইকারী। গ্রেফতাকৃত শাহিন আলম বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভাদরা নিশিন্দারা গ্রামের আব্দুর রহমানের ছেলে ও আজিজুল একই এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে। এব্যাপারে কাহালু থানায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: