ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ভোলায় পুলিশের বাধায় বিএনপির পদযাত্রা অনুুষ্টিত

ভোলা প্রতিনিধি || ১২:৪৪ পূর্বাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৬, ২০২৩

তেল, গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের লাগামহীন উর্ধ্বগতি ও দমন-নিপীড়ন এবং দুর্নীতিবাজ, ফ্যাসিস্ট, গণ-বিরোধী সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও রাজবন্দিদের মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে পদযাত্রা পুলিশি বাধায় সম্মুখিন হন।
শনিবার (২৫ ফেব্রæয়ারী) দুপুর ১২ টার দিকে জেলা শহরের সদর রোডের মহাজনপট্টিস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে পদযাত্রা বের হয়ে সদর রোডে দিকে আসতে চাইলে পুলিশ বাধা দিয়ে বরিশাল দালান এলাকায় আটকে দেয়। এ সময় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে তর্কবিতর্ক, ধাক্কাধাক্কি ও বাক- বিতন্ডা করেই কর্মসুচি শেষ করা হয়।
এর আগে বেলা ১১ টার দিকে জেলা বিএনপি আয়োজিত এই কর্মসুচি উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল। ভোলা জেলা বিএনপির আহŸায়ক গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব রাইসুল আলম, সাবেক সহ-সভাপতি ফজলুর রহমান বাচ্চু, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপির আহŸায়ক আসিফ আলতাফ, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন সহ ভোলা জেলা বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তাগণ বলেন, এদেশে দিনের ভোট আর রাতে করতে দেয়া হবে না। দেশের গণতন্ত্র মুক্ত করতে হবে। মানুষের কথা বলার অধিকার দিতে হবে। ভোটের অধিকার দিতে হবে। নিরপেক্ষ এবং তত্বাবধায়ক সরকারের অধীনে আমরা নির্বাচন চাই। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, দেশের মানুষের মুক্তির জন্য আন্দোলন করছে। দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য মানুষের শান্তির জন্য বিএনপি আন্দোলন করছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: