ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ জিলকদ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

পঞ্চগড়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

পঞ্চগড় প্রতিনিধি || ৬:১৪ অপরাহ্ণ ॥ এপ্রিল ২৪, ২০২৩

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২০০ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়েছে।

সোমবার সকালে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলাম। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মুহাম্মদ জাকির হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা, জেলা শিক্ষা অফিসার মো. শাহীন আকতার, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রেখা রানী দেবী ও মো. মাহমুদুল হক। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক মো. শহিদুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জহুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎসাহ পায় এবং আরও উদ্যমী হয়ে ওঠে। শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতাকে আরও বেগবান করতে আজকের আয়োজন। তিনি বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। খেয়াল রাখতে হবে মানসম্মত শিক্ষক ছাড়া মানসম্মত শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব না।
উল্লেখ, ২০২২ সালে বিদ্যালয়টি থেকে ২৩৯ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবাই পাশ করে। ২০০ জন জিপিএ-৫ নিয়ে জেলার সেরা বিদ্যালয় হিসেবে স্থান করে নেয়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

%d bloggers like this: