ঢাকা রবিবার, ১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৬ আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ইটালিতে “বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস” এর নতুন কমিটি ঘোষণা

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল- ইউরোপ || ১০:১১ অপরাহ্ণ ॥ জুন ১, ২০২৩

ইটালিতে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসে’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত শনিবার ইটালি ভেনিসের মেস্ত্রে স্থানীয় ‘আমিচি রেস্টুরেন্টে’ সমিতির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইটালির বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।

এ সময় সাবেক কমিটি বিলুপ্ত করে বৃহত্তর কুমিল্লা সমিতির নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সকলের মতামতের ভিত্তিতে কুমিল্লার কৃতি সন্তান আবুল কালাম আজাদকে সভাপতি, ব্রাহ্মণবাড়ীয়ার আকতারুজ্জামানকে সিনিয়র সহ সভাপতি, জসিম উদ্দিনকে সহ সভাপতি, চাঁদপুর জেলার আজাদ খানকে সাধারণ সম্পাদক, নুর আলম ভূইয়াকে যুগ্ন সাধারণ সম্পাদক, আমিনুল ইসলাম মোমিন (কুমিল্লা) শাহাজাহান বাদশা( ব্রাহ্মণবাড়িয়া), জাব্বার মিয়াজীকে (চাঁদপুর) সাংগঠনিক সম্পাদক এবং কবির হোসেনকে প্রচার সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। নির্বাচিত সদস্যরা খুব তাড়াতাড়ি নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করবেন বলে আশা প্রকাশ করা হয়।
অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে অতীতের ন্যায় ভেনিসে বৃহত্তর কুমিল্লাবাসীর কল্যাণে তারা সমিতির জোরালো কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন এবং আগামীতে ভেনিসের বৃহত্তর কুমিল্লাবাসীর হয়ে ঐক্যবদ্ধভাবে কমিউনিটির পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
উল্লেখ্য, ২০১৮ সালের এপ্রিল মাসে ভেনিসে বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর ও কুমিল্লাবাসী স্বতঃস্ফূর্তভাবে একত্রিত হয়ে উক্ত “বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস” গঠন করেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com