ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত, আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি || ৫:৪১ অপরাহ্ণ ॥ এপ্রিল ৬, ২০২৩

সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকায় প্রতিপক্ষের চুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মো. ফারুক মিয়া (৪০) । এসময় রোমান মিয়া (২০) নামের আরও একজন আহত হয়েছেন। ফারুক মিয়া কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের বাসিন্দা।

বৃহ¯পতিবার দুপুরে পৌর শহরের নবীনগর পয়েন্টে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে নবীনগর পয়েন্টে মাইজবাড়ি এলাকার ফজর আলীর ছেলে রোমান মিয়ার (২০) ইজিবাইকের সঙ্গে বনানীপাড়া এলাকার ঝুমন মিয়ার (২০) ইজিবাইকের ধাক্কা লাগে। এ নিয়ে দুই চালকের মধ্যে বাগবিতন্ডা হয়। পরে ঝুমন মিয়া বনানীপাড়ায় ফোন দিলে কয়েকজন যুবক রামদা, চাকু ও লাঠি নিয়ে রোমানের ওপর হামলা চালায়। এসময় নবীনগর পয়েন্টে নিজ দোকানে থাকা ফারুক মিয়া তাদের ফেরাতে এলে তাকেও পিঠে ছুরিকাঘাত করা হয়। এ সময় তিনি ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত রোমান মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক