ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ভোলায় শ্রেষ্ঠ ওসি শশীভূষণ থানার মিজানুর রহমান

ভোলা প্রতিনিধি || ১২:০৮ পূর্বাহ্ণ ॥ মার্চ ২৯, ২০২৩

ভোলা জেলার ১০টি থানার মধ্যে সার্বিক কর্মকান্ডের উপর ফেব্রয়ারী-২০২৩ মাসিক কল্যান ও অপরাধ সভায় অভিন্ন মানদন্ডে তৃতীয় বারের মত ভোলা জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত শশীভূষণ থানার মো. মিজানুর রহমান পাটোয়ারী।
মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে ভোলা জেলা পুলিশ লাইন অডিটরিয়ামে অনুষ্ঠিত মাসিক কল্যান ও অপরাধ সভায় তাকে জেলায় তৃতীয় বারের মত শ্রেষ্ঠ ওসি ঘোষনা করা হয়।
মাসিক কল্যান ও অপরাধ সভায় সার্বিক কর্মকান্ডের উপর ভোলা জেলার শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারীর নাম ঘোষনা করেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, পরে তার হাতে শ্রেষ্ঠত্বের পুরুস্কার হিসেবে ক্রেস্ট, সনদ ও উপহার প্রদান করেন পুলিশ সুপার।
এসময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো. মাসুম বিল্লাহ ও ভোলা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন।
এ প্রসঙ্গে শশীভ‚ষণ থানার অফিসার্স ইনচার্জ ওসি মো. মিজানুর রহমান পাটওয়ারী বলেন, এ পুরষ্কার আমার কর্মস্পৃহা বৃদ্বি করবে এবং আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।
তিনি আরও বলেন, তৃতীয় বারের মত ভোলা জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত করায় ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো. মাসুম বিল্লাহকে ধন্যবাদ ও আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন। এবং শশীভ‚ষন থানার প্রিয় সহকর্মীদের যাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতার কারনে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছি। তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন যেন ভবিষ্যতে আরও ভাল কাজের মাধ্যমে জনগনকে কাঙ্খিত সেবা দিতে পারেন।

Print Friendly, PDF & Email