ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

দৌলতপুরে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের মানববন্ধন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ || ৭:৪৮ অপরাহ্ণ ॥ মার্চ ১১, ২০২৩

কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন করেছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। দৌলতপুর উপজেলা সড়কের উপজেলা বাজারে আজ শনিবার (১১ মার্চ) দুপুরে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরওয়ার জাহান বাদশা,সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুল আশকার হাসু,টিপু নেওয়াজ,ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল,মহিউল ইসলাম মহি,সোহেল রানা বুলবুল, মনোয়ার কবির মিন্টু, আব্দুল মান্নান, সিরাজ মন্ডল, জাহিদুল ইসলাম জাহিদ, বাকি বিল্লাহ,হেলাল উদ্দিন,নইমুদ্দিন সেন্টু,বীর মুক্তিযোদ্ধা আবু আফফান,আব্দুস সোবহান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন,সুষ্ঠ রাজনৈতিক ধারায় আন্দোলন করতে ব্যার্থ হয়ে বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের পথ বেছে নিয়েছে।আওয়ামীলীগ দেশ ও দেশের মানুষের কল্যাণ ও নিরাপত্তায় সর্বদা সজাগ রয়েছে বলে বক্তারা উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক