ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নীলফামারীর সৈয়দপুরে রুপালী ব্যাংক লিমিটেড এর ব্যবসায়ীক মতবিনিময় সভা

ওবায়দুল ইসলাম নীলফামারী প্রতিনিধিঃ || ৭:৪৯ অপরাহ্ণ ॥ জুলাই ২১, ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে রুপালী ব্যাংক লিমিটেড এর ব্যবসায়ীক পর্যালোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২১ জুলাই শহরের একটি হোটেলে ওই সভায় প্রধান অতিথি ছিলেন, রুপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।
বিশেষ অতিথি ছিলেন, রুপালী ব্যাংকের রাজশাহী বিভাগীয় মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মাহমুদ।
সভায় রাজশাহী ও রংপুর বিভাগের বিভিন্ন জেলা,উপজেলা ও বিভাগীয় শাখা প্রধানগন নিজ নিজ ব্যাংকের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। এ সময় ব্যাংকের আদায়, ঋন বিতরণ,বকেয়া ঋন আদায়,হিসাব চালুকরণ বিষয়ে কথা বলেন, সৈয়দপুর শাখা প্রধান মোস্তাফিজুর রহমান, আবু সাঈদ আল ইমরান,খন্দকার রাহাত মাহমুদ,রুবেল আলম,বুলবুল ইসলাম,মিজানুর রহমান,রবিউল হাসান, গৌতম চন্দ্রসহ রংপুর ও রাজশাহী বিভাগের বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বলেন, রুপালী ব্যাংককে উপর গ্রহকের আস্থা বেড়েছে। তিনি সকল কর্মকর্তাদের গ্রহকদের সেবাদানে আরো দায়িত্ব শীল হওয়ার পরামর্শ দেন। তিনি আরো বলেন দেশের অন্যান্য ব্যাংকগুলো যখন অর্থনৈতিক সংকটে পড়েছে তখন মাথা উঁচু করে গ্রাকহদের পাশে থেকে কাজ করছে রুপালী ব্যাংক।
এ ব্যাংক গ্রাহকদের মন জয় করে স্বচ্ছতার সাথে এগিয়ে যাচ্ছে সামনের দিকে। তিনি সকল কর্মকর্তাদের নিষ্টার সাথে কাজ করার নির্দেশ দেন।
তিনি ঘোষণা দেন যে সকল শাখা ভাল কাজ দেখাবে তাদের পুরুস্কৃত করা হবে। সাথে পদোন্নতিও দেয়া হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক