ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

নাটোর প্রতিনিধি: || ৩:১২ অপরাহ্ণ ॥ জুলাই ২১, ২০২৩

দেশব্যাপী বিএনপির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি মালঞ্চি বাজার অস্থায়ী দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মালঞ্চি বাজারের তিন রাস্তার মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু’র সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী, জেলা আওয়ামী লীগের সদস্য বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ,উপজেলা তাঁতী লীগের সভাপতি শামসুজ্জামান,প্রমুখ।
এ সময় বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উন্নয়ন শোভা যাত্রায় অংশ নেয়।।

সাংসদ বকুল বলেন, দেশ যখন উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি নৈরাজ্য ও ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদের নৈরাজ্য ও ষড়যন্ত্র বিরুদ্ধে রুখতে দেশ জুড়ে শান্তি ও উন্নয়ন শোভা যাত্রা সমাবেশ চলছে। বিএনপি যতোই ষড়যন্ত্র করুক না কেন, দেশ নেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান নেতাদের।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক