ঢাকা শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৪ আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সৈয়দপুরে সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

ওবায়দুল ইসলাম নীলফামারী প্রতিনিধি ঃ || ১০:৩০ অপরাহ্ণ ॥ জুলাই ১৪, ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে সাবেক রাস্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এইচ এম এরশাদ এর চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। ১৪ জুলাই এর আয়োজন করে সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টি।
শহরের তুলশীরাম সড়কে পৌর জাতীয় পার্টির নতুন কার্যালয়ে এটির আয়োজন ছিল। জাতীয় পার্টি সৈয়দপুর পৌর শাখার আহবায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী ময়নুল হক সার্বিক তত্বাবধায়নে ছিলেন।
বাদ আসর মিলাদ মাহফিল, দোয়া খায়ের, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির দুর্দিনের সঙ্গী বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি পৌর শাখার আহবায়ক কাজী ময়নুল হক।
কাজী ময়নুল হক বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন মহা রাস্ট্রনায়ক। তাঁর শাসনামলে দেশের মানুষ সুখে ছিল,শান্তিতে ছিল। তিনি উপজেলা পরিষদ চালু করেন। মসজিদে তিনি বিদ্যুতের ব্যবস্থা করে দেন। অবাঙ্গালী ক্যাম্পে ফ্রী বিদ্যুতের ব্যবস্থা করে দেন।
তিনি আরো বলেন,রংপুরের প্রায় সব আসন গুলোয় ছিল জাতীয় পার্টির এমপি। কতিপয় ভন্ড নেতার কারণে আজ রংপুরে জাপা অনেক আসন হারিয়েছে। ভন্ড নেতারা শুধু তাদের আখের গুছিয়েছে। দলের জন্য কিছুই করেননি। তারা আবার সক্রীয় হয়েছে। এদের থেকে সাবধান হতে হবে।
মিলাদ মাহফিল,দোয়া ও আলোচনা সভা শেষে জাতীয় পার্টি সৈয়দপুর পৌর শাখার নতুন কার্যালয় উদ্বোধন করা হয়। এটির শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com