ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বকশীগঞ্জে এমপি আবুল কালাম আজাদের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

শাহজাহান শাহীন,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি || ৭:৫২ অপরাহ্ণ ॥ জুন ৯, ২০২৩

জামালপুরের বকশীগঞ্জে স্থানীয় সংদস্যের ঐচ্ছিক তহবিল থেকে প্রদত্ত অনুদানের চেক বিতরণ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শুক্রবার ( ৯ জুন ) সকাল ১০ টায় বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বকশীগঞ্জ সরকারি গণগ্রন্থাগারে অনুদানের চেক ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহারের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, ইঞ্জিনিয়ার নুরুল আমিন ফোরকান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক একেএম হান্নান, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বকশীগঞ্জ ইউপি চেয়ার‌্যম্যান আলমগীর কবির আলমাছ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাবুজ্জামান হেলাল , উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
এমপির ঐচ্ছিক তহবিল থেকে ৮৫ জনের মাঝে ২ লাখ ৪০ হাজার টাকা ও প্রধানমন্ত্রীর কার্যালয় কর্র্র্তৃক বাস্তবায়নাধীন সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় বকশীগঞ্জ উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email