ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জ পৌরসভায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি || ১১:১১ অপরাহ্ণ ॥ মে ৩১, ২০২৩

স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ কার্যক্রম বাস্তবায়নে সুনামগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে (৩১ মে) বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে পৌরসভার নির্বাহী প্রকৌশলী কালী কৃষ্ণ পালের সভাপতিত্বে ও জেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সদস্য ও আরডিএসএ এর সুনামগঞ্জের নির্বাহী পরিচালক মোঃ মিজানুল হক সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির ঊক্তব্য রাখে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ উন্নয়ন কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা সন্তোষ কুমার দাস সহ পৌরসভার সকল শাখা প্রধান এবং স্বেচ্ছাসেবী সংস্থা আরডিএসএ এর স্বেচ্ছাসেবকবৃন্দ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্যসুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় মাঠ পর্যায়ে যথাযথভাবে পালন করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। স্মার্ট বাংলাদেশ বি-নির্মানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃৃক স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ কার্যক্রম বাস্তবায়নে যে সকল নির্দেশনা দিয়েছেন, তা সুনামগঞ্জ পৌরসভায় বাস্তবায়নে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও স্বেচ্ছাসেবী সংস্থা আরডিএসএ, সুনামগঞ্জ এর মাধ্যমে কাজ করা আহবান জানান এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সকলকে আইন মেনে ব্যবসা পরিচালনা করার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক