ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি || ৫:৪৪ অপরাহ্ণ ॥ মে ৩১, ২০২৩

পঞ্চগড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে কাঠবোঝাই ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে বাবা ছেলেসহ ৩ আরোহী নিহত হয়েছে।
এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। গতকাল বুধবার ভোররাতে জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কাটনহারি-তাঁতীপাড়া এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলী (৬০), ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) এবং একই এলাকার আমীন শেখ (৪৮)। দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন সালেকুল ইসলাম ছালু (৪৫)।
পুলিশ জানায়, বুধবার ভোরে মৃত স্বজনকে দেখতে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশ্যে চারজন একটি মোটরসাইকেলে করে রওয়ানা দেয়। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কাটনহারি-তাঁতীপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা গাছ ভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হয় তোহিদুল ইসলাম ও আমিন শেখ। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আলমাস আলী ও সালেকুল ইসলামকে প্রথমে দেবীগঞ্জ হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যান। সেখানে চিকিৎসাধীন সালেকুলের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল হতে গাছভর্তি ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে গেছে।
দেবীগঞ্জ থানার উপ পরিদর্শক মোহম্মদ হোসেন সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তিদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। #

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক