ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাউফলে আ.লীগের সাংগঠনিক সভা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি || ৮:৩৩ অপরাহ্ণ ॥ মে ২১, ২০২৩

পটুয়াখালীর বাউফলে কেশবপুর ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২১ এপ্রিল) বিকাল ৫ ঘটিকার সময় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে এ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

কেশবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও কেশবপুর ডিগ্রী কেেলজের অধ্যক্ষ সালাউদ্দিন পিকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি।
এমপি আ.স.ম ফিরোজ বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সরকারের জন্য বাউফলে রাস্তা,পুল,কালভাট,ব্রিজ,শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ,মাঠ ভরাটসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। আগে রিক্সা চালক ভাইরা ঢাকায় যেয়ে রোজগার করতো এখন আর তাদের ঢাকায় যেতে হয় না। দেশে বসে বাড়ির ভাত খেয়ে দৈনিক ১হাজার টাকারও বেশী আয় করে। মানুষের মাথা পিছু আয় বেড়েছে। রাস্তাঘাট পাঁকা হওয়ার কারনে বাউফলের বিভিন্ন ইউনিয়নে প্রায় ৫ হাজার সিএনজি ও ৩ হাজরের বেশী মটরসাইকেল চালক ভাইরা বিভিন্ন জায়গায় যাত্রী নিয়ে যেতে পারছেন এবং সে আয় দিয়ে তারা পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন । বাউফলের মানুষ এখন এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নে যাতায়াত করতে পারছে। এই সরকারে বিভিন্ন উন্নয়নের কথা জনগনের কাছে বলতে হবে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অপরিসীম ও অতুলনীয়।
তিনি আরো বলেন,সব কিছু ভুলে যেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে আগামী জাতীয় নির্বাচনে সরকার গঠন করে দেশের উন্নয়নের কাজ করতে পারেন সে জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।
সাংগঠনিক সভায় উপস্থিত ছিলেন,উপজেলা আ.লীগের সহ:সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন,অ্যাড. মফিজুর রহমান,আ.লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক আনিচুর রহমান,সূর্যমনী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,বীর মুক্তিযোদ্ধা তারেক মোল্লা,উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক ও পৌর আ.লীগের সভাপতি ইব্রাহিম ফারুক,উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শাহজাহান সিরাজ প্রমুখ।

Print Friendly, PDF & Email