ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সৈয়দপুরে আউট হাউস ক্যাম্পে অন্ধকারে ৩৫ পরিবার

ওবায়দুল ইসলাম নীলফামারী ঃ || ৭:২৬ অপরাহ্ণ ॥ মে ১৮, ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে পুরাতন বাবু পাড়ার আউট হাউস ক্যাম্পে বৈদ্যুতিক সার্ভিস তার চুরির ঘটনা ঘটেছে। প্রায় ৭০ গজ সার্ভিস তার রাতের অন্ধকারে চোরেরা চুরি করে নিয়ে যায়। গত ১৬ মে রাতে শহরের আউট হাউস ক্যাম্পে ওই তার চুরির ঘটনা ঘটে।
ওই ক্যাম্পের সাধারণ সম্পাদক জাফর আলি জানান, রাতের অন্ধকারে তার চুরি করে নিয়ে যায় চোরেরা। ইতিপুর্বেও ওই ক্যাম্পের বৈদ্যুতিক তার চুরির ঘটনা ঘটে। চুরিকৃত তারের মুল্য প্রায় কয়েক হাজার টাকা হবে।
তার চুরি যাওয়ায় ক্যাম্পের প্রায় ৩৫ পরিবার কয়েকদিন থেকে অন্ধকারে বসবাস করছে।
কারা এ তার চুরির সাথে জড়িত তা এখন পর্যন্ত জানা যায়নি। তবে শহরের বিভিন্ন এলাকায় সার্ভিস তার চুরির ঘটনা প্রায়ই ঘটে। তাই তার চুরিরোধে রাতের বেলা পুলিশ প্রশাসনের টহন বাড়ানোর দাবি জানানো হয়।
এ ব্যাপারে বাংলাদেশ কৃষকলীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি সবুর আলম জানান, বৈদ্যুতিক সার্ভিস তারের মুল্য বৃদ্ধি পাওয়ায় চুরির ঘটনা বেড়েছে। বেশ কয়েকবার সৈয়দপুর সরকারী ১০০ শয্যা হাসপাতালে তার চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে সৈয়দপুর থানায় অভিযোগও করা হয়। তবে চোর ধরা পড়ে না।
তিনি বলেন বৈদ্যুতিক সার্ভিস তার চুরির একটি চক্র রয়েছে। ওই চক্রটি বিভিন্ন মহল্লায় বাসাবাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানের তার চুরি করে থাকে। এদের হাত থেকে রক্ষা পেতে মহল্লায় মহল্লায় যুবকদের পাহারার ব্যবস্থা করতে হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক