ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নবাবগঞ্জে মোটরসাইকেলসহ চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

সাকিল আহম্মেদ, বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধিঃ || ৭:২৪ অপরাহ্ণ ॥ মে ১৭, ২০২৩

দিনাজপুর নবাবগঞ্জে গত (১৬ মে) মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বর থেকে মো.ইবনে মাসুদ (৪৩) নামে এক ঔষুধ কোম্পানি প্রতিনিধির একটি ডিসকভার ১০০ সিসি সাদা-কালো রঙের মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় তিনি নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার (১৭ মে) নবাবগঞ্জ থানা পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের চার জনকে গ্রেপ্তার করা হয়। সাধারণ ডায়েরি করার পর অভিযানে নামে পুলিশ পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সাহয়তায় গাইবান্ধা সাদুল্লাপুর থানা এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ চার জন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সাদুল্লাপুর উপজেলার দড়িতাজপুর গ্রামের মৃত কফিল উদ্দিন এর ছেলে মো. জহুরুল ইসলাম (৩৬), ছোট ছত্রগাছা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে মো. সৌরভ ইসলাম (২০), বড় দাউদপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে মো. রাজা মিয়া (৪৫),নিচপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন এর ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন মিঠু (৫৬)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) জানান, চোরাই মোটরসাইকেলটি গ্রেপ্তারকৃত আসামী সৌরভ ইসলাম এর বসতবাড়ি থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা আন্তঃ জেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা আছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক