ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

পানিতে ডুবে শিশুর মৃত্যু,পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

সাকিল আহম্মেদ, বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধিঃ || ৪:৩৫ অপরাহ্ণ ॥ মে ১৬, ২০২৩

দিনাজপুর বিরামপুর উপজেলার সাগাইহাটা (ফকিরপাড়া) গ্রামের হেলাল উদ্দিন এর মেয়ে হিমু আক্তার হিয়া (০৪) গতকাল (১৫ মে) দুপুর তিনটা থেকে সাড়ে তিনটার সময় হিয়া তার মায়ের সঙ্গে বাড়ির পাশে মো. আব্দুল হামিদ এর পুকুর পাড়ে যায়।

এসময় হিয়ার মা লাবনী আক্তার পুকুর পাড়ে গিয়ে পাতা ঝাড়– দিচ্ছিলো। সে সময় নিহত হিয়া’র বাবা হেলাল উদ্দিন ধান কাটা শেষ করে ভাত খাওয়ার জন্য বাসায় আসে। হিয়া’র মা তখন তাকে পুকুর পাড়ের পাশে রেখে বাসায় চলে আসে। পড়ে হিয়া’র মা ২০ থেকে ২৫ মিনিট পড়ে আবার পাতা ঝাড়– দেওয়ার জন্য পুকুর পাড়ে যায়।

পুকুর পাড়ে গিয়ে মেয়েকে দেখতে না পেয়ে, পুকুরের আশেপাশে খুঁজতে থাকে। এক পর্যায়ে হিয়া’র মা দেখতে পান তার মেয়ে পুকুরের পানিতে পড়ে আছে। দ্রুত পানি থেকে তুলে চিৎকার করলে আশেপাশের মানুষজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায় হিমু আক্তার হিয়া মৃত্যুবরণ করেছে।

মঙ্গলবার (১৬ মে) সকালে নিহত শিশু হিমু আক্তার হিয়া’র পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সরকারি এ সহায়তা নিয়ে উপস্থিত হয়। বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। এ সময় উপজেলা উপজেলা প্রকল্প বাসতবায়ন কর্মকর্তা কাওছার আলী, জোতবানী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক