ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নীলফামারীতে দৈনিক আইন বার্তার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ওবায়দুল ইসলাম নীলফামারী ঃ || ৮:২১ অপরাহ্ণ ॥ মে ১৬, ২০২৩

নীলফামারীতে দৈনিক আইন বার্তা পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও এক মিলন মেলার আয়োজন করা হয়।
১৬ মে জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ছিল ওই আয়োজন। দৈনিক আইন বার্তা পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি এটির আয়োজন করেন। আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন দৈনিক আইন বার্তার জেলা প্রতিনিধি হারুন আর-রশিদ।
প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো.মোস্তফা মঞ্জুর, পিপিএম ।
বিশেষ অতিথি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জল, সাধারণ সম্পাদক আল আমিন।
আমন্ত্রিত অতিথি সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি নীলফামারী জেলা শাখার সভাপতি স্বপ্না আক্তার, সাধারণ সম্পাদক এন.এম হামিদী বাবুসহ অনেকে।
প্রধান অতিথি বলেন,সাংবাদিক হলেন জাতীর বিবেক আর সংবাদপত্র হল একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। আপনারা নিজ নিজ জায়গা থেকে দেশের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরবেন। সমস্যা এবং সম্ভবনার কথা লিখবেন। মিথ্যে সংবাদ পরিবেশন করে কারো সন্মান নষ্ট করবেন না। তাছাড়া নিজেও মিথ্যে সংবাদ পরিবেশন করে অন্যের কাছে ছোট হবেন।
বিশেষ অতিথি বলেন সংবাদপত্র আজ সংকটের মুখে। প্রত্যেক উপকরণের দাম বেড়েছে। ফলে দেশের অনেক সংবাদপত্র বন্ধ করেছে মালিক পক্ষ। সরকার চেষ্টা করছে যাতে দেশের সংবাদপত্র গুলো টিকে থাকে। সাথে ভাল থাকেন সাংবাদিকেরা। কিন্তু অনেক সংবাদপত্রের মালিক প্রতিনিধিদের বেতন ভাতা না দিয়েই তাদের কাজ করে নিচ্ছেন যা নিন্দনীয়।

Print Friendly, PDF & Email