ঢাকা সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালমনিরহাটে ৫ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতের জেল জরিমানা

লালমনিরহাট প্রতিনিধি।। || ৭:৫৩ অপরাহ্ণ ॥ মে ১১, ২০২৩

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৫ মাদকসেবীকে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার(১১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রওজাতুল জান্নাত এ সাজা দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া গ্রামের ছফুর উদ্দিনের ছেলে আবদার হোসেন (২২), একই গ্রামের মদন মোহন রায়ের ছেলে মধুসূদন চন্দ্র(২৩), আফজাল হোসেনের ছেলে শাহজামাল (২০), একই ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইয়াছিন আলী (২৫) ও আব্দুল গফুরের ছেলে মন্জুরুল হক (২৩)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক জানান, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের জাহাঙ্গীর আলমের পুকুর পাড়ে আটককৃতরা মাদক সেবন করছে। এমন একটি গোপন খবরে বৃহস্পতিবার সকালে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে মাদক সেবনের সরঞ্জামসহ ওই ৫জন যুবককে আটক করে পুলিশ।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে তারা তাদের অপরাধ স্বীকার করলে তাদের প্রত্যেককে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার(ভুমি) রওজাতুল জান্নাত।

সাজাপ্রাপ্তদের বিকেলের পর পরই লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মোজাম্মেল হক।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক