ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালমনিরহাটে ফেন্সিডিলসহ ইউপি সদস্য আটক

লালমনিরহাট প্রতিনিধি।। || ৯:৪৭ অপরাহ্ণ ॥ মে ৮, ২০২৩

সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে ফেন্সিডিলসহ মোঃ এমদাদুল হক মিন্টু (৪৫), নামে এক সাবেক ইউপি সদস্যকে আটক করেছে আদিতমারী থানা পুলিশ। এ সময় তার স্ত্রী আনোয়ারা বেগম(৪০) পালিয়ে যায়।

সোমবার (৮ মে) বিকেলে উপজেলার সারপুকুর ইউপির খারুভাজ এলাকায় সাবেক ইউপি সদস্য মিন্টুর নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত মোঃ এমদাদুল হক মিন্টু উপজেলার সারপুকুর ইউপির খারুভাজ এলাকার মৃত গোলাম রব্বানীর ছেলে এবং সারপুকুর ইউপির সাবেক ইউপি সদস্য।

ওসি মোজাম্মেল হক জানান, সাবেক ইউপি সদস্য মিন্টুর বাড়িতে ফেন্ডিডিল সেবন করার জন্য প্রতিদিন শত শত মোটরসাইকেল আরোহী আসে। মিন্টু নিজে এবং তার স্ত্রী আমোয়ারা বেগম সেই সব মোটরসাইকেল আরোহীর নিকট ফেন্সিডিল বিক্রি করেন এমন গোপন সংবাদের ভিত্তিতে মিন্টুর বসতবাড়ীতে অভিযান চালিয়ে মোঃ এমদাদুল হক মিন্টুকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মিন্টুর স্ত্রী আনোয়ারা বেগম পালিয়ে যায়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে সাত বোতল ফেন্সডিল উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, আটক সাবেক ইউপি সদস্য মোঃ এমদাদুল হক মিন্টু ও তার স্ত্রী আনয়ারা বেগমের বিরুদ্ধে সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের হয়েছে। আগামী কাল মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে আটক আসামীকে জেল হাজতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক