ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ইসলামপুরে যুবলীগের সম্পাদক প্রার্থী তরুন রাজনৈতিক ব্যক্তিত্ব মোহন মিয়া

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি: || ৭:১৬ অপরাহ্ণ ॥ মে ৬, ২০২৩

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইসলামপুর উপজেলা শাখা ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে জামালপুর জেলা যুবলীগের দপ্তর সেলে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন তরুন রাজনৈতিক ব্যক্তিত্ব যুবলীগ নেতা ইসলামপুর পৌর কাউন্সিলর মোহন মিয়া।

জানা গেছে, ইসলামপুর শহরের ২নং ওয়ার্ডের কিসামতজাল্লা গ্রামের গোলাম মোস্তফা মুকুল এর পুত্র মোহন মিয়া ইসলামপুর শহর ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন। ২০০৫-২০১২ সাল থেকে উপজেলা যুবলীগ এবং বর্তমান যুবলীগ এর ত্রাণ বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। মোহন মিয়া ইসলামপুর পৌরসভা বর্তমানে ২নং ওয়ার্ডের একজন সফল কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি পরপর দুই বার কাউন্সিল নির্বাচিত হন। জনসেবা পাশাপাশি তিনি দীর্ঘ দিন ধরে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে স্হানীয় রাজপথে উপজেলা আওয়ামী লীগে সভাপতি ধর্মপ্রতিমন্ত্রীসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনৈতিতে অগ্রনী ভুমিকা পালন করে আসছেন। মোহন মিয়ার আপন বড় ভাই জাফি আহাম্মেদ সুমন সাবেক ছাত্রলীগের সভাপতি ছিলেন।
জেলা ও উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দ পদায়ন,আগমন ও সমর্থে বিভিন্ন সময়ে শহরে তার শুভেচ্ছা বাণী তোরণ-বেনার দেখা যায়। তিনি ইসলামপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসাবে জেলা উপজেলাসহ বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক